লাইভ টিভি

বিস্তারিত বর্ণনা

লাইভ টিভি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। এই থিমটি দিয়ে আপনারা অনলাইন টিভি, আইপি টিভি এবং মাল্টিমিডিয়ার সাইট তৈরী করতে পারবেন। এবং এক ই সাথে একটি নিউজ পেপার সাইট তৈরী করতে পারবেন। আমাদের থিমে দুইটি লাইসেন্স রয়েছে। সিঙ্গেল লাইসেন্স এবং আনলিমিটেড লাইসেন্স। সিঙ্গেল লাইসেন্স শুধুমাত্র একটি ডোমেইনে সেট করতে পারবেন। সিঙ্গেল লাইসেন্সের জন্য আপনার ডোমেইন নেইমটি দিতে হবে। আর আনলিমিটেড লাইসেন্স আপনি একাধিক সাইটে ব্যবহার করতে পারবেন। আনলিমিটেড লাইসেন্স এটা ডেভলাপারদের ক্ষেত্রে ভালো। কারণ তারা এটা নিয়ে আনলিমিটেড ডোমেইনে ব্যবহার করতে পারবে। এতে আমাদের কোন তথ্য থাকবে না। ডেভলপারদের ব্রান্ডিংয়ে সাইট তৈরী করতে পারবে।

 

টিভি স্ক্রীনে যা থাকছে-

আপনি ভিডিও স্ক্রীনটি হোম পেইজে রাখতে পারবেন আবার ভিতরের পেইজেও রাখতে পারবেন। নিজেরাই শো হাইড করে রাখতে পারবেন। অথবা আপনি যদি মনে করেন হোম পেইজে শুধুমাত্র ভিডিও স্ক্রীনটি রাখবেন আর কোন ক্যাটাগরি রাখবেন না তাও পারবেন।
কি কি ভিডিও আপনার সাইটে চালাতে পারবেন তা হলো-

১, যারা আইপি টিভি চালান তারা আপনার আইপি টিভির লিংক সাইটে বসিয়ে সাইটে লাইভ দিতে পারবেন। তারজন্য অবশ্যই আপনার স্ট্রিমিং সার্ভার এবং অটোমেশন সফটওয়্যার লাগবে। স্ট্রিমিং সার্ভারের জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আমরা স্ট্রিমিং সার্ভারও প্রোভাইড করে থাকি।
২, ইউটিউবের সিঙ্গেল ভিডিও দিতে পারবেন। ইউটিউবে কোন ভিডিও লাইভ দিয়ে ওই ভিডিওটাও আপনার সাইটে প্লে করতে পারবেন। আপনি ইচ্ছে করলে ইউটিউবে যে চ্যানেলগুলো লাইভ দেয়, সেই ভিডিও গুলোও দিতে পারবেন। যেমন- খেলার সময় বাংলাদেশের বিভিন্ন চ্যানেল লাইভ দেয় তারা তাদের স্যাটেলাইটের সাথে সাথে ইউটিউবেও লাইভ দেয় আপনি ইচ্ছে করলে সেই সময় তাদের ইউটিউভ ভিডিওর মাধ্যমে খেলাও লাইভ দিতে পারবেন।
৩, ইউটিউবের প্লে লিস্টও আপনার সাইটে চালাতে পারবেন। আপনি আপনার ইউটিউবে প্লে লিস্ট করে ওই প্লে লিস্টের কোড আপনার সাইটে দিলে প্লে লিস্টের একের পর এক ভিডিও চলতে থাকবে।
৪, ফেসবুকের ভিডিও আপনার সাইটে চালাতে পারবেন। এছাড়াও আপনি যদি আপনার পিসি দিয়ে ফেসবুকে কোনও প্রোগ্রাম লাইভ দেন সেই ফেসবুক লাইভ ভিডিওটাও আপনার সাইটে চালাতে পারবেন।
৫, আপনার সাইটে এমপি৪ ভিডিও আপলোড দিয়ে সেই ভিডিওটা আপনার সাইটে চালাতে পারবেন।
৬, কোন সাইটের আইফ্রেইম অথবা এম্বেডেড কোড দিয়েও আপনার সাইটে ভিডিও প্লে করতে পারবেন।

থিমে কি কি অপশন রয়েছে?

১, স্ট্রিমিং সার্ভার, ইউটিউব ও ফেসবুকের মাধ্যমে ভিডিও লাইভ দিতে পারবেন।
২, প্রত্যেকটি ক্যাটাগরিতে আপনি নিউজ অথবা শুধুমাত্র ভিডিও এবং নিউজ ও ভিডিও রাখতে পারবেন।
৩, শিরোনাম স্ক্রল ২টি রয়েছে। উপড়ের স্ক্রলটিতে আপনারা সর্বশেষ নিউজ, যে কোন একটা ক্যাটাগরি এবং কাস্টম টেক্সট ব্যবহার করতে পারবেন। নিচের স্ক্রলটিতে অনুষ্ঠানের সময়সূচি অথবা নোটিশ দিতে পারবেন। আপনি চাইলে স্ক্রলগুলো শো-হাইড করে রাখতে পারবেন।
৪, পুরাতন খবর এবং ফেসবুক পেইজ অপশন
৫, আমাদের পরিবার নামে একটা পেইজ তৈরী করা আছে যাতে করে আপনি আপনার সকল স্টাফ, রিপোর্টারের ছবি, নাম এবং তাদের বিস্তারিত তথ্য রাখতে পারবেন।
৬, সার্চ অপশন রয়েছে যাতে আপনি নিউজের শিরোনাম লিখে নিউজ খুজতে পারবেন।
৭, ফুটারে ৬টি মেনু রয়েছে।
৮, স্ক্রল টু টপ বাটন দেয়া আছে। যাতে ক্লিক করে আপনি ওয়েবসাইটের একদম নিচ থেকে খুব সহজেই উপড়ে যেতে পারবেন।
৯, সম্পূর্ণ নিউজে রিপোর্টারের নাম এবং তার ছবি দিতে পারবেন।
১০, আপনার পোস্টটি কতবার পড়া হয়েছে তা এখানে পাবেন। আপনি চাইলে এটা থিম অপশন থেকে হাইড করে রাখতে পারবেন।
১১, নিউজ অথবা পোস্টটি শেয়ার করার জন্য স্যোশাল মিডিয়ার লিংক রয়েছে।
১২, সিঙ্গেল নিউজের নিচে এ জাতীয় আরো নিউজের অপশন রয়েছে।
১৩, সাইটের বিভিন্ন স্থানে এড দেয়ার জায়গা রয়েছে। আপনারা চাইলে একই স্থানে একাধিক এড দিতে পারবেন।

 

থিমের বৈশিষ্ট্য :

১, আমাদের এই থিমে কোনও প্লাগিন ব্যাবহার করতে হবে না। প্লাগিন ইনস্টল ছাড়াই সাইট তৈরী হবে। (তবে আপনারা চাইলে প্লাগিন ব্যবহার করতে পারবেন)
২, থিমের প্রত্যেকটা সেকশন নিচে এবং উপড়ে তুলতে পারবেন। প্রয়োজনে শো এবং হাইড করতে পারবেন।
৩, কোন কোডিং জ্ঞান ছাড়াই সম্পূর্ণ সাইট তৈরী করতে পারবেন।
৪, থিমের বিভিন্ন কালার পরিবর্তন পারবেন খুব সহজেই।
৫, থিমের প্রশস্থ ফুল এবং বস্ক করতে পারবেন।
৬, ক্যাটাগরির টাইটেলের ডিজাইন কয়েকটি রয়েছে। যে কোন একটা ব্যবহার করতে পারবেন।
৭, অনেকেই নিউজ স্যোশাল মিডিয়াতে শেয়ার দিতে প্রবলেমের সম্মুখিন হন। যেমন : টাইটেল এবং ছবি শেয়ার হয় না। সেটা আমাদের থিমে হবে না। কারণ আমরা স্যোশাল মিডিয়াতে শেয়ারের জন্য আলাদা কোড করে রেখেছি।

 

কেন আমাদের থিম কিনবেন?

১, আমরা কোন ফ্রি থিম কাস্টমাইজ করে থিম বানাই না অথবা কোন থিম কিনে এনে সেটা বিক্রি করি না। আমাদের থিমগুলো এ থেকে জেড পর্যন্ত আমাদের তৈরী। আমাদের থিমের এডমিন প্যানেল সবার থেকে আলাদা। যা খুব সহজেই ব্যাবহার করা যায়।
২, আমাদের থিমে প্লাগিন ব্যবহার করার প্রয়োজন হয় না। তাই সাইট অনেক ফাস্ট থাকে।
৩, আমাদের প্রত্যেকটা থিমের সেটআপ ভিডিও রয়েছে যা দেখে দেখে সাইট তৈরী করতে পারবেন।
৪, বিভিন্ন পেমেন্ট পদ্ধতিতে আমাদের পেমেন্ট করতে পারবেন। আমরা মোবাইল ব্যাংকিং যথাক্রমে :- বিকাশ, রকেট, এম ক্যাশ, নগদ এবং মাই ক্যাশ। অনলাইন ব্যাংকিং যথাক্রমে :- ভিসা কার্ড, মাস্টার কার্ড, ক্রেডিট কার্ড, আমেরিকান এক্সপ্রেস, ব্র্যাক ব্যাংক, ডিবিবিএল নেক্সাস, সিটি ব্যাংক, এশিয়া ব্যাংক, ইসলামী ব্যাংক, এবি ব্যাংক। এছাড়াও ব্র্যাক ব্যাংক এবং ইসলামী ব্যাংকে চেকের মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

সিঙ্গেল লাইসেন্স : ২০০০ টাকা

আনলিমিটেড লাইসেন্স : ২০০০ টাকা
সর্বশেষ আপডেট :
18 July 20
আপলোড সময় :
21 Nov 18
গঠন :
Responsive
সফটওয়্যার ভার্সন :
WordPress 5.3.x, WordPress 5.2.x, WordPress 5.1.x, WordPress 5.0.x, WordPress 4.9.x, WordPress 4.8.x, WordPress 4.7.x, WordPress 4.6.1, WordPress 4.6, WordPress 4.5.x, WordPress 4.5.2, WordPress 4.5.1, WordPress 4.5
সংযুক্ত ফাইল :
PHP Files, CSS Files, JS Files
ডকুমেন্টেশন :
Well Documented